Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

‘পাঠান’ দিয়ে নভেম্বরে শুটিংয়ে ফিরছেন শাহরুখ খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৭:৪৯ পিএম

বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান। তবে দীর্ঘদিন ধরে নিজের জগৎ থেকে খানিকটা দূরেই রয়েছেন তিনি। কবে ফিরবেন সুপারস্টার? এমন প্রশ্নে যখন জর্জরিত চারিপাশ, ঠিক তখনই সিদ্ধান্ত নিয়ে ফেললেন কিং খান। দীর্ঘ বিরতি কাটিয়ে এবার সিনেপ্রেমীদের সামনে হাজির হবেন তিনি।

'ওয়্যার' খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের আগামী সিনেমা দিয়ে নভেম্বরে শুটিং ফ্লোরে ফিরতে মুখিয়ে আছেন শাহরুখ খান। জানা গেছে, যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির নাম 'পাঠান'। এতে বাদশার সঙ্গে অনস্ক্রিনে ফের রোমান্স করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এরই মধ্যে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গেছে।

বলিউডের নামী প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে একাধিক বিগ বাজেটের প্রজেক্ট লঞ্চ করতে যাচ্ছে তারা। সেই ধারাবাহিকতায় বলিউডের প্রথম সারির তারকাদের নিয়ে বেশকিছু সিনেমা নির্মাণ করতে চায় এই সংস্থাটি। যার মধ্যে শাহরুখ-দীপিকা জুটির 'পাঠান' সিনেমাটিও রয়েছে। শোনা যাচ্ছে, বিগ বাজেটের এই ছবিটির বেশিরভাগ শুটিং হবে ইংল্যান্ডে। আর ২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এদিকে 'পাঠান'র আগে রাজকুমার হিরানির পরিচালনায় একজন অভিবাসীর চরিত্রে অভিনয়ের কথা ছিলো শাহরুখের। কিন্তু বর্তমান সঙ্কটের জেরে এই মুহুর্তে দেশে কিংবা কানাডা গিয়ে শুটিং করা সম্ভব নয়। তাই যশরাজের প্রজেক্টে যুক্ত হয়েছেন অভিনেতা। অন্যদিকে রাজকুমার হিরানির সিনেমাটির শুটিং পিছিয়ে ২০২২ সালে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন