Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নতুন আক্রান্ত আরও দুই হাজার ৯৯৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

২৪ ঘণ্টায় দেশে ২ হাজার ৯৯৫ জনের করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। মারা গেছেন ৪২ জন। দেশে এ পর্যন্ত ২ লাখ ৬৬ হাজার ৪৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনার সংক্রমণ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল বুধবার এ তথ্য জানানো হয়। আক্রান্তের পাশাপাশি সারা দেশে বাড়ছে সুস্থতার সংখ্যা। আমাদের ব্যুরো ও সংবাদদাতাদের পাঠানো তথ্যে বিস্তারিত
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রামে নতুন করে ১৪১ জনের করোনা সংক্রমণ পাওয়া গেছে। সুস্থ হয়ে হাসপাতাল ছাড়েন আরো ৬৫ জন। গত চব্বিশ ঘণ্টায় সাতটি ল্যাবে ৮২৫ জনের নমুনা পরীক্ষা হয়। আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৫ হাজার ৪৯১। মারা গেছেন ২৪৬ জন। সুস্থ হয়েছেন ১০ হাজার ৬৫৬ জন।
বরিশাল ব্যুরো জানায়, দক্ষিণাঞ্চলে গত ২৪ ঘণ্টায় দক্ষিণাঞ্চলে নতুন ৭২ জনসহ মোট আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৫২০। মৃত্যু হয়েছে ১২৭ জনের। তবে স্বাস্থ্য বিভাগের অনুমিত হিসেবে গত ২৪ ঘণ্টায় নতুন ৩২ জন সহ মোট সুস্থ হয়েছেন ৪,৪৭১ জন।
কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার জানায়, কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে আরো ৬৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।
শেরপুর জেলা সংবাদদাতা জানান, শেরপুরের নতুন করে আরও ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হলেন ৩৫৪ জন। এবং সুস্থ হয়েছেন ৩০৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই-হাজার-৯৯৫
আরও পড়ুন