Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বখাটের এসিডে কাতরাচ্ছে মাদরাসাছাত্রী

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

বখাটের ছোড়া এসিডে রামেকের বার্ন ইউনিটে কাতরাচ্ছে সুমা খাতুন (১৫) নামে এক মাদরাসা ছাত্রী। গত মঙ্গলবার রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বড় বাউটিয়া নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। এসিডে তার মুখ ও হাত ঝলসে গেছে। সুমা একই গ্রামের সেলিম রেজার মেয়ে। সে বাউটিয়া ইসলামিয়া মাদাসার আলিম প্রথম বর্ষের শিক্ষার্থী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতের খাবার খেয়ে চাচির সাথে টেলিভিশন দেখছিল সুমা। সে সময় দুর্বৃত্তরা জানালা দিয়ে এসিড ছুঁড়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রাতেই সুমাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।
সুমার বাবা সালাহ উদ্দিন খান বলেন, বখাটেরা তার মেয়েকে এসিড নিক্ষেপ করেছে। সে এখন মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। গত কয়েকদিন থেকে একটি অপরিচিত ফোন নাম্বার থেকে তার মেয়েকে বিরক্ত করছিল। তিনি বখাটেদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসিড

১২ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন