Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

পা পিছলে আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

পা পিছলে পড়ে আহত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পূজা চেরি। গত মঙ্গলবার দিবাগত মধ্যরাতে সাভারের নিজ বাসায় তিনি বাথরুমে পা পিছলে পড়ে যান। এ সময় মাথা ও কপালে আঘাত পান।
পূজার মা ঝরনা রায় বলেন, রাত সাড়ে ১২টার দিকে বাথরুম থেকে বের হতে গিয়ে অসাবধানতাবশত দুর্ঘটনাটি ঘটে। মাথায় অনেকখানি কেটে গেছে। প্রায় আড়াই ঘণ্টা লেগেছে ক্ষতস্থান থেকে রক্ত পড়া বন্ধ হতে।
করোনার কারণে রাতে হাসপাতালে যাননি পূজা। তবে চিকিৎসকের সঙ্গে কথা বলে তাকে ব্যথানাশক ও ঘুমের ওষুধ খাওয়ানো হয়েছে বলে জানান ঝরনা রায়।

শিশুশিল্পী হিসেবে মিডিয়াতে পা রাখলেও অল্প দিনেই সেই খোলস ভেঙে বেরিয়ে এসেছেন পূজা চেরি। নায়িকা হিসেবে অভিষেক সিনেমা দিয়েই দর্শক মনে জায়গা করে নেন তিনি।
পূজা অভিনীত ‘শান’ সিনেমাটি গত ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। এম এ রাহিম পরিচালিত এ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও তাসকিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন