Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বিচারকের বিরুদ্ধে অভিযোগ

ডেইলি মেইল | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

চার বছর আগে হলিউড তারকা দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি বিচ্ছেদে চলে যান। দুজনই আলাদা থাকছেন। তবে জোলির করা মামলার এখনও সুরাহা হয়নি। চার বছর কেটে গেলেও কেন এত গড়িমসি তা নিয়ে বেশ বিব্রত হলিউডের এ অভিনেত্রী।
জোলির অভিযোগ, বিচারক কালক্ষেপন করছেন। অনেক তারকাই তাদের আইনি লড়াইয়ে ব্যক্তিগত বিচারকের জন্য আবেদন করেন, যাতে তাদের ব্যক্তিগত তথ্য প্রকাশ্যে না আসে। জোলি এবং ব্র্যাড পিটও তাদের বিবাহ বিচ্ছেদের মামলার সময়ে চেয়েছিলেন, বিচারসভা যেন জনসমক্ষে না বসে। সেই অনুযায়ী ব্যক্তিগত জজের অধীনে মামলা চলছিল।

উচ্চ আদালতে এবার সেই বিচারককে সরিয়ে দেয়ার দাবি তুললেন জোলি। ২০১৬ সালে অভিনেত্রী বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করেন। সেই মামলা এখনও চলছে। তার অন্যতম কারণ, দুই তারকার সম্পত্তির ভাগাভাগি এবং তাদের সন্তানদের কাস্টডি সংক্রান্ত জটিলতা।
জোলির অভিযোগ, ওই বিচারক সময় নষ্ট করছেন। আরও আপত্তি, ব্র্যাডের প্রতি বিচারকের পক্ষপাত রয়েছে। ব্র্যাডের আইনজীবীর সঙ্গে হাত মিলিয়েছেন তিনি। অনেক মামলার তাড়াতাড়ি শুনানি হলেও, তাদের ক্ষেত্রে দেরি করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ