Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

শুরুর আগেই আইপিএলে করোনার হানা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৯:৩৬ এএম

শুরু হওয়ার আগে শঙ্কা। করোনাভাইরাসের কারণে এমনিতেই পিছিয়ে দেয়া হয়েছে আইপিএল। এর মধ্যে আবার সেই করোনাভাইরাসের হানা। ভারত থেকে সরিয়ে নেয়া হয়েছে আমিরাতে শুধুমাত্র করোনার কারণে। তবুওকি শেষ রক্ষা হবে।
এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আইপিএলের অন্যতম ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক। বুধবার এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

এবারের আইপিএল হবে সংযুক্ত আরব আমিরাতে। ১৯ সেপ্টেম্বর শুরু হবে আসর। দলগুলো আরব আমিরাতে উড়ে যাওয়ার আগে আগামী সপ্তাহে মুম্বাইয়ে সব খেলোয়াড়, কোচ, সাপোর্ট স্টাফ ও কর্তারা মিলিত হবেন। তার আগে দলের সবার কভিড পরীক্ষা করায় রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ। তাতেই দিশান্তের কভিড পজিটিভ হওয়ার প্রমাণ পাওয়া যায়।

বিসিসিআই নির্দেশিত দুটি পরীক্ষা ছাড়াও নিরাপত্তার স্বার্থে নিজ উদ্যোগে তৃতীয় একটি কভিড টেস্ট করায় ফ্র্যাঞ্চাইজিটি।

উইকেটরক্ষক ব্যাটসম্যান দিশান্ত রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলেও খেলেছেন। পরে তিনি দলের ফিল্ডিং কোচ হিসেবে নিয়োজিত হন। বর্তমানে নিজের উদয়পুর শহরের বাড়িতে রয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান। তাকে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

১৫ জানুয়ারি, ২০২১
১৪ জানুয়ারি, ২০২১
১৩ জানুয়ারি, ২০২১
১২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন