Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

আলিয়ার ‘সড়ক ২’ নিয়ে সরব নেটিজেনরা, বইছে ডিসলাইকের বন্যা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১০:০৩ এএম

অবশেষে মুক্তি পেয়েছে মহেশ ভাট পরিচালিত সিনেমা ‘সড়ক ২’র ট্রেলার। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট, আদিত্য কাপুর, সঞ্জয় দত্ত ও পূজা ভাট। ট্রেলারটি ১১ আগস্ট মুক্তির কথা থাকলেও সঞ্জয়ের অসুস্থতার কারণেই তা একদিন পিছিয়ে দেওয়া হয়।

বুধবার (১২ আগস্ট) 'সড়ক ২'র প্রকাশিত ট্রেলারের শুরুতেই দেখানো হয়েছে ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা 'সড়ক'র কিছু ঝলক। মূলত এই সিনেমারই সিক্যুয়েল 'সড়ক ২'। মূল সিনামার ট্যাক্সিচালক রবির চরিত্রে ফের হাজির হয়েছেন সঞ্জয়। অন্যদিকে এতদিনে যে পূজার মৃত্যু হয়েছে সেটিও দেখানো হয়েছে সাড়ে তিন মিনিটের এই ট্রেলারে।

তবে ট্রেলার যেমনই হোক, নেটিজেনরা যে প্রতিক্রিয়া জানিয়েছে তা কেউ কখনো কল্পনাও করেনি। ট্রেলার মুক্তির পর থেকে যেভাবে নেগেটিভ রিভিউ আসছে তাতে করে সিনেমাটি যে সুপার ফ্লপ হতে যাচ্ছে সেটা অনেকটাই নিশ্চিত। 'সড়ক ২'র ট্রেলার অনলাইনে প্রকাশের ২৪ ঘন্টার মধ্যে লাইক পড়েছে মাত্র ১ লাখ ৫২ হাজার, অন্যদিকে ডিজলাইক পড়েছে ৩০ লাখ।

এই সিনেমার ট্রেলারটি অপছন্দের মূল কারণ হিসেবে ধারণা করা হচ্ছে, ভাট ক্যাম্পের প্রযোজনা ও ছবির দ্বিতীয় পর্বের প্রধান চরিত্র আলিয়া ভাট ও আদিত্য কাপুর দুজনেই তারকা সন্তান। আর সেকারণেই নেটিজেনদের সব ক্ষোভ গিয়ে জমা পড়লো ট্রেলারের উপর।

সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডে স্বজনপষণের বিতর্ক তুঙ্গে। যার জেরে নেটিজেনদের একাংশের দাবি তারা বয়কট করবে তারকা সন্তানদের সিনেমাগুলো। আর ঠিক হলোও তাই। পোস্টার রিলিজের পরেই মহেশ ভাটের 'সড়ক ২' বয়কটের ডাক দিয়েছিলো নেটজনতারা। এবার ট্রেলার মুক্তির পর তা আবারও প্রমাণ করে দিল নেটিজেনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০
১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন