Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

এবার শ্রীদেবীর মৃত্যু তদন্তে সিবিআই!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১১:০১ এএম

২০১৮ সালের ২৫ ফেব্রুয়ারি দুবাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে আকস্মিক মৃত্যু হয় বলিউড অভিনেত্রী শ্রীদেবীর। নায়িকার মৃত্যুর কারণ নিয়ে এখনো ধোয়াশা কাটেনি তার ভক্তদের। এবার অভিনেত্রীর মৃত্যুর এতদিন পরে সিবিআইয়ের তদন্তে সরব হয়েছে নেটজনতারা।

২০১৮ সালে দুবাইয়ে এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন শ্রীদেবী। আর সেখানেই একটি হোটেলের বাথটাবে ডুবে মৃত্যু হয় বলিউডের প্রথম ফিমেল সুপারস্টারের। যা নিয়ে ওই সময় অন্তর্জালে জোর শোরগোল শুরু হলেও, শেষ পর্যন্ত জানিয়ে দেওয়া হয় স্ট্রোকের কারণে বাথটাবে ডুবে মৃত্যু হয় তার। দুবাই প্রশাসনের তরফেও জানানো হয় সে একই কথায়।

তবে শ্রীদেবীর মৃত্যু নিয়ে তখনও যেমন প্রশ্ন উঠতে শুরু করে, সুশান্তের মৃত্যুর পর ফের মাথা চাড়া দিয়ে উঠলো নেটিজেনদের পুরনো সেই দাবি। তাদের কথায়, শ্রীদেবীর মৃত্যু তদন্ত সঠিকভাবে হলে রিয়া চক্রবর্তীর মতোই অবস্থা হতো বনি কাপুরের। যদিও বিষয়টি কোনো মন্তব্য করতে দেখা যায়নি বনি কাপুরকে।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শ্রীদেবীর মৃত্যু তদন্ত কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইকে দেওয়ার দাবিতে ট্রেন্ড শুরু হয়েছে। হ্যাশটাগ ব্যবহার করে শ্রীদেবীর মৃত্যু রহস্য উদঘাটনে সিবিআইকে চাইছেন নেটজনতারা।

এক নেটিজেন টুইটারে লিখেছেন, 'হ্যাঁ, সিবিআই এক মুহুর্তও সময় নষ্ট করেনি সুশান্তের মৃত্যু তদন্ত শুরু করতে কিন্তু শ্রীদেবীর ক্ষেত্রে এত অনীহা কেন? কারণ শুধু সে একজন নারী। সিবিআই হলো বিভ্রান্তিকর, পুরুষতান্ত্রিক এবং যৌনতাবাদী। শ্রীদেবীর আসল মৃত্যুর কারণ সবাই জানতে চায়। সিবিআই দায়িত্ব নিয়ে প্রমান করুক যে তারা নিরপেক্ষ!'

এমন নানা প্রশ্ন ও দাবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে নায়িকার মৃত্যু রহস্য উদঘাটনে সিবিআই আদৌ মাঠে নামবে কিনা এখন সেটিই দেখার বিষয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০
১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন