Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ফেনী আলিয়া কামিল মাদ্রাসার সাবেক শায়খুল হাদীস মাওলানা ইব্রাহীমের ইন্তেকাল

জমিয়াতুল মোদার্রেছীনের শোক

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১১:৫৮ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ফেনী জেলা শাখার সভাপতি ও ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হোসাইন আহমদ ভূঁইয়ার পিতা,
ফেনী আলিয়া কামিল মাদ্রাসার সাবেক শায়খুল হাদিস,বিশিষ্ট আলেমেদ্বীন আলহাজ্ব মাওলানা ইব্রাহিম(৯০) বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় বার্ধক্যজনিত কারনে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার ধোড়করা গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন( ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ছেলে ৪মেয়েসহ অসংখ্য ছাত্র ছাত্রী,আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার বিকেলে ৩টায় চৌদ্দগ্রাম উপজেলার ধোড়করা কাদেরিয়া সিনিয়র মাদ্রাসা ময়দানে জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে ফেনী ও কুমিল্লাবাসী আরেকজন অন্যতম শীর্ষ আলেমকে হারিয়েছে।"ভোলা জেলা দৈনিক ইনকিলাব প্রতিনিধির পিতার ইন্তেকালে "

জমিয়াতুল মোদাররেছীনের গভীর শোক প্রকাশ-
মাদরাসা শিক্ষকদের একমাত্র সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়েছে।সংগঠনের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী এক বিবৃতিতে বলেন, তার ইন্তেকালে দেশ একজন প্রখ্যাত আলেমেদ্বীনকে হারালো।ইসলামী শিক্ষা বিস্তারে তার অবদান উল্লেখযোগ্য।
মহান রাব্বুল আলামিন যেন তাকে জান্নাতের উচ্চমাকাম দান করেন।তারা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন,আল্লাহ তা'আলা যেন তার পরিবারকে ধৈর্য্য ধারন করার তৌফিক দান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ