Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

সিলেটে করোনায়া আরো ৪জনের মৃত্যু আক্রান্ত ১৩৩ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১:৩৩ পিএম

গত দুইদিনে করোনায় মারা গেছেন ৮জন সিলেটে। তবে গতকাল করোনায় প্রাণ হারিয়েছেন ৪জন। এর মধ্যে ৩জন সিলেটের ১জন মৌলভীবাজারের। এছাড়া বিভাগে গতকাল আরও ১৩৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট ৩১, মৌলভীবাজার ৫১, সুনামগঞ্জের ২ ও হবিগঞ্জের ৩০ জন। এখন বিভাগে আক্রান্তের সংখ্যা ৯০৫০জন। এর মধ্যে ৪৩৩৯ জন সুস্থ হয়েছেন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র মতে, আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত বিভাগে আক্রান্ত ৯০৫০ জনের মধ্যে সিলেট ৪৮২৪, মৌলভীবাজার ১২০৬, সুনামগঞ্জে ১৬৯৪ ও হবিগঞ্জে ১৩২৬ জন।
সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে আজ পর্যন্ত ১৪২ জন ভর্তি আছেন হাসপাতালে। এর মধ্যে সিলেটে ৬৪, মৌলভীবাজার ২০, সুনামগঞ্জে ১৩ ও হবিগঞ্জে ৪৫ জন।
এদিকে, গত ২৪ ঘণ্টায় ৬০ জন হয়েছেন করোনামুক্ত। এর মধ্যে সিলেটে ১৪, মৌলভীবাজার ২৬, সুনাগঞ্জে ১৬ ও হবিগঞ্জে ৪ জন। এ পর্যন্ত ৪৩৩৯ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ১৪৬১, সুনামগঞ্জে ১২৮৭, মৌলভীবাজার ৭২১ ও হবিগঞ্জে ৮৭০ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, গত ১০ মার্চ আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে ১৭১২৭ জনকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টিনে। ১৬৫৭০ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে ৫৫৭ জন হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন। এর মধ্যে সিলেটে ৩৩২, মৌলভীবাজারে ৮৭, সুনামগঞ্জে ১০৪ ও হবিগঞ্জ ৩৪ জন। আজ পর্যন্ত বিভাগের ৩৯১ জন হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন। এর মধ্যে সিলেটে ৮৩, হবিগঞ্জে ১৫০, মৌলভীবাজারে ১১০ ও সুনামগঞ্জে ৪৮ জন। এদিকে, গতকাল ৪ জনের মৃত্যু সহ বিভাগে মৃতের সংখ্যা এখন ১৬ জন। এর মধ্যে সিলেট ১১৮, মৌলভীবাজার ১৫, সুনামগঞ্জে ১৭ ও হবিগঞ্জে ১১ জন।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন