Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

শ্রীপুরের গণজাগরণ মঞ্চের আহ্বায়ক গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১:৪৯ পিএম

গাজীপুরের শ্রীপুর উপজেলা যুব মহিলা লীগের সভাপতির স্বামী সবুজ মিয়ার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গণজাগরণ মঞ্চের আহ্বায়ক আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১২ আগস্ট) গভীর রাতে পৌর এলাকার দক্ষিণ ভাংনাহাটি গ্রামের ছাপিলাপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আনোয়ার হোসেন ওই গ্রামের সুলতান উদ্দিনের ছেলে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক এসআই জানান, শ্রীপুর পৌরসভার চতুর্থ শ্রেণির কর্মচারী সবুজ মিয়ার বিরুদ্ধে গত কিছুদিন ধরে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচার চালানোর কারণে সবুজ মিয়া বাদী হয়ে আনোয়ার ও তানভীর আহম্মেদের বিরুদ্ধে ৩০ই জুলাই শ্রীপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলা দায়েরের পর থেকে পলাতক থাকায় তাদের গ্রেফতার করা যায়নি। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। মামলার অপর আসামিকেও গ্রেফতার অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন