Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

সংবিধান সংশোধন করে বঙ্গবন্ধুর খুনিদের দায় মুক্তি দিয়েছিলেন খুনি জিয়াউর রহমান -মহিবুল হাসান চৌধুরি নওফেল

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৩:৪৫ পিএম

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা মন্ত্রণালয়ের উপ-শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন সংবিধান সংশোধন করে বঙ্গবন্ধুর খুনিদের দায় মুক্তি দিয়েছিলেন খুনি জিয়াউর রহমান। আজ বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মন্ত্রী আরো বলেন যে কোন হত্যার বিচার তার স্বজনদের চাওয়ার অধিকার রয়েছে, পৃথীবির ইতিহাশে কোন দেশে হত্যার বিচার রোধ করা হয় নাই,দির্ঘ ২১ বছর পর জাতির পিতার সুযোগ্য কন্যা পুর্ণাঙ্গ বিচার সম্পন্ন করেছেন,জাতির পিতা ১৭ কোটি মানুষের আত্মপরিচয় দিয়েগেছেন এর প্রতিদানে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে থাকি আমরা কিন্তু জাতির পিতার শোক দিবস পালন করতে আমাদের সমাবেত হতে দেয়া হতনা।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্র নাখ বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ এর সঞ্চালণায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরি এমদাদুল হক,সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানঁ,কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস,সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার,পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম,,সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির,সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা,মহিলা আওয়ামীলীগ সভাপতি রাফেজা বেগম,জনস্বাস্হ্য বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান বাদল,সহ- দপ্তর সম্পাদক রুহুল আমিন খান,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন সহ সহযোগী সংগঠনের নেতারা উপস্হিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ