Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে এক ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৪:০৩ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে মিজানুর রহমান মন্ডল মানিক (৫৫) নামে এক ব্যবস্যায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় পৌর এলাকার তেঁতুলিয়া মোড়ে জিয়া অটো রাইস মীল এর একটি আবাসিক কক্ষের বেলকনী থেকে এই মৃতদেহটি উদ্ধার করা হয়। জিয়া অটো রাইসমীলটি নিহত মিজানুর রহমান মন্ডল মানিকের পারিবারিক ব্যবস্যা প্রতিষ্ঠান।
নিহত মিজানুর রহমান মন্ডল মানিক পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের পাতড়া পাড়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মনসুর মন্ডলের ছেলে ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলি সাদিকের ফুফুতো ভাই।
মিজানুর রহমান মন্ডল মানিক এর পরিবারের সদস্যরা জানায়, গত বছর তার স্ত্রী বিউটি বেগমের মৃত্যুর পর থেকে তিনি মানুষিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়। একারনে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন স্থানীয় বাসীন্দাদের মাধ্যমে খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে প্রাথমিক তদন্ত করার পর পারিবারের নিকট হস্তান্তর করা হয়।
এদিকে দুপুর দুইটায় পাতড়াপাড়া গ্রামে মিজানুর রহমান মন্ডলের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজা নামাজে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, দিনাজপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও দিনাজপুর জেলা বিএনপির আহবায়ক এজেডএম রেজওয়ানুল হক, উত্তর বঙ্গের বৃহৎ বিনোদন কেন্দ্র স্বপ্নপুরীর মালিক সাবেক ইউপি চেয়ারম্যান দেলোওয়ার হোসেনসহ ফুলবাড়ী, পার্বতীপুর ও নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও ব্যবস্যায়ী নেতৃবৃন্দরা অংশ গ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ