Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

গোপালগঞ্জে নিখোঁজের ২ দিন পর কলেজ ছাত্রের লাশ উদ্ধার

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৪:১১ পিএম

গোপালগঞ্জে নিখোঁজের ২ দিন পর বিল থেকে পুলিশ কলেজ ছাত্র আমিনুর রহমান খানের (২২) লাশ উদ্ধার করেছে।
আজ বৃহস্পতিবার দুপুরে কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ তালতলা বিল থেকে লাশটি উদ্ধার করে। লাশের পাশ থেকে মাছ শিকারের ঝুপি, মোবাইল ও মাছ রাখার ব্যাগ উদ্ধার করেছে পুলিশ।
নিহত কলেজ ছাত্র আমিনুর রহমান খান গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে। সে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র ছিল। নিজড়া গ্রামের পাশ্ববর্তী কাশিয়ানী উপজেলার তালতলা বিল থেকে ওই ছাত্রের লাশ পুলিশ উদ্ধার করে।
কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক খোন্দকার আমিনুর রহমান জানান, গত ১১ আগস্ট মঙ্গলবার রাতে মাছ শিকারের ঝুঁপি ও ব্যাগ নিয়ে কলেজ ছাত্র আমিনুর মাছ ধরতে বাড়ি থেকে বিলে গিয়ে নিখোঁজ হয়। তাকে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও পায়নি। পরে পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে গোপালগঞ্জ থানায় একটি জিডি দায়ের করা হয়। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয়রা তালতলা বিলে ওই কলেজ ছাত্রের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। লাশের পাশ থেকে মাছ শিকারের ঝুঁপি, তার ব্যবহৃত মোবাইল ও ব্যাগ উদ্ধার করা হয়েছে। লাশের শরীরে পচন ধরেছে। শরীরে কোন আলামতের চিহ্ন পাওয়া যাচ্ছেনা। তাই পোস্টমর্টেমের পর কলেজ ছাত্রের মৃত্যুর মূল কারণ জানাযাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ