Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর এসপির সাফল্য গরীবের চুরি যাওয়া ১৮টি ইজিবাইক উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৫:৫৪ পিএম

যশোর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম একের পর এক সাফল্য দেখিয়ে চলেছেন। এবার তিনি গরীবের চুরি যাওয়া ১৮টি ইজিবাইক কুস্টিয়া থেকে উদ্ধার করেছেন। আটক করেছেন আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের তিন সদস্যকে। যশোর জেলা ডিবি পুলিশকে দিয়ে নিজে সার্বক্ষণিক মনিটরিং করে এ কাজটি করেছেন।

বৃহস্পতিবার এসপি অফিসে প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম বলেন, চোর চক্রের সদস্যদের হেফাজত থেকে ১৮টি ইজিবাইক, ৭০পিস চেতনানাশক ট্যাবলেট ও ৯টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, নড়াইলের চাকই গ্রামের ইজিবাইক চালক রফিক গাজীকে গত ২৮ জুলাই ফোন করে ভাড়ার কথা বলেন যশোরের অভয়নগরের দেয়াপাড়া ব্রিজের সামনে নিয়ে যায় অজ্ঞাত এক ব্যক্তি। এরপর রফিক গাজীর ইজিবাইক নিয়ে ওই ব্যক্তি বসুন্দিয়ায় যায়। সেখানে এক বাড়িতে তারা দুপুরের খাবার খায়। সেখান থেকে অচেতন অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

গত ২ আগস্ট জ্ঞান ফিরলে সে জানায় তার ইজিবাইক, নগদ টাকা ও মোবাইল খোয়া গেছে। এরপর বুধবার রাতে জেলা ডিবি পুলিশের ইনচার্জ সোমেন দাসের নেতৃত্বে একটি টিম গোপালগঞ্জ সদর উপজেলার গোলাবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের মূলহোতা আলম ফারাজি, রবিউল ইসলাম নামে দুইজনকে আটক করে। সেখান থেকে ইমরান শেখ নামে অপহৃত কুষ্টিয়ার এক ইজিবাইক চালককেও উদ্ধার করা হয়। এরপর তাদের দেয়া তথ্য মতে কুষ্টিয়া সদর উপজেলার চৌড়হাস ফুলতলা এলাকার মিজানুর রহমানের গ্যারেজ থেকে রফিক গাজীর ইজিবাইকসহ ১৮টি ইজিবাইক উদ্ধার করা হয়। এছাড়া গ্যারেজ মালিক মিজানুরকে আটক করা হয়।

পুলিশ সুপার আরো জানান, আসামিদের কাছ থেকে ৭০পিস চেতনানাশক ট্যাবলেট ও ৯টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। যা দিয়ে তারা ইজিবাইক চালকদের অপহরণ ও ইজিবাইক ছিনতাই করতো। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা করা হয়েছে এবং তাদের আদালতে সোপার্দ করে রিমান্ড চাওয়া হয়েছে বলে পুলিশ সুপার জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ