Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

মাধুরীর ‘সাজন সাজন’ গানে নাচলেন নুসরাত, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৬:২৩ পিএম

নির্মাতা লরেন্স ডি'সুজার পরিচালনায় ১৯৯১ সালে মুক্তি পায় 'সাজন' সিনেমাটি। এতে অভিনয় করেন সেসময়ের হিট জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। এই সিনেমার 'সাজন সাজন তেরি দুলহান' গানে মাধুরীর নাচ মুগ্ধ হয়ে দেখেননি এমন সিনেপ্রেমী হয়তো কমই আছেন। এবার সেই গানেই কোমড় দুলিয়ে ঝড় তুললেন কলকাতার অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী নুসরাত। যেখানে 'সাজন সাজন তেরি দুলহান' শিরোনামের গানের তালে নাচতে দেখা যাচ্ছে তাকে। ক্যাপশনে লিখেছেন, নাচ করার সুযোগ কখনো হাতছাড়া করিনা।

নুসরাতের নাচের ভিডিওটি এখন নেট দুনিয়ায় সুপার ভাইরাল। মাধুরীর গানে নায়িকার নাচের ভিডিওতে মন্তব্য করে তার প্রশংসা করেছেন অনেকেই। এক ভক্ত লিখেছেন, অসাধারণ নাচ নুসরাত ম্যাডাম। আরেকজন লিখেছেন, তুমি আসলেই দারুণভাবে নাচতে জানো। তুমি জন্মগতই একজন তারকা। তোমার জন্য শুভ কামনা।

কাজের ক্ষেত্রে পরিচালক অংশুমান প্রত্যুষের 'এসওএস কলকাতা' সিনেমা নিয়ে ব্যস্ত আছেন নুসরাত জাহান। সিনেমাতে অ্যান্টি টেরিজম স্কোয়াডের সদস্যের ভূমিকায় দেখা যাবে তাকে। বিষয়টি সম্পর্কে নুসরাত বলেন, 'সর্বদাই তিনি স্বপ্ন দেখতেন এমন একটি বুদ্ধিমান চরিত্রে অভিনয় করার। অবশেষে সেই ইচ্ছা পূরণ হয়েছে তার।'

নুসরাতের নাচের ভিডিওটি দেখুন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন