Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

এবার করোনার থাবা বাদল রায়ের উপর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৭:০২ পিএম

আগের দিন করোনামুক্ত হয়েছেন জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার আব্দুল গাফফার। এর ২৪ ঘন্টা পর জানা গেল এবার করোনার থাবা পড়েছে জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক তারকা ফুটবলার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) তিনবারের নির্বাচিত সহ-সভাপতি বাদল রায়ের উপর। প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। তথ্যটি বৃহস্পতিবার বাদল রায় নিজেই মিডিয়াকে নিশ্চিত করেন। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন। জানা গেছে, জ্বর-কাশি ও গলাব্যথা নিয়ে গত ১১ আগস্ট রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাদল রায়। তার করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করানোর পর ফল পজিটিভ আসে। তবে ঢাকায় তার বাড়ি ‘করোনা রেড জোন’ হিসেবে চিহ্নিত ওয়ারিতে হলেও শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় বৃহস্পতিবার তাকে বাড়ি পাঠিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

বাদল রায় জানান, এখন তিনি ভালো আছেন। অবস্থা তেমন গুরুতর নয়। সামান্য গলাব্যথা ছাড়া আর কোনো উপসর্গ নেই। ডাক্তারের পরামর্শে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তিনি ছাড়া পরিবারের আর কেউ আক্রান্ত হয়নি। সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন বাদল রায়। এছাড়া তার দ্রুত আরোগ্য কামনা করেছেন বাফুফের সভাপতি কাজী মো. সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ নির্বাহী কমিটির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন