Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

সিনহা নিহতের ঘটনা অনাকাঙ্খিত

পুলিশ সার্ভিস এসোসিয়েশনের বক্তব্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৭:২৩ পিএম | আপডেট : ৮:০৯ পিএম, ১৩ আগস্ট, ২০২০

কক্সবাজারের টেকনাফে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনাটি অত্যন্ত অনাকাঙ্খিত ও অনভিপ্রেত ঘটনা বলে দাবি করেছে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন (বিপএিসএ)। বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় সংগঠনের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে দিয়ে এমন তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৩১ জুলাই কক্সবাজার জেলার টেকনাফে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হওয়ার বিষয়টি একটি অত্যন্ত অনাকাঙ্খিত ও অনভিপ্রেত ঘটনা। এ ঘটনায় সমগ্র দেশবাসীর ন্যায় বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য অত্যন্ত দুঃখিত ও মর্মাহত। এ ঘটনার নিরপেক্ষ ও সুষ্ঠু তদন্তের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে একটি উচ্চ পর্যায়ের কমিটি গঠন করা হয়েছে। আইনি কার্যক্রমের অংশ হিসেবে মামলা হয়েছে এবং মামলা তদন্তাধীন রয়েছে। উল্লেখ্য, গত ৩ জুলাই সিনহা কক্সবাজার যান ভ্রমণবিষয়ক ভিডিওচিত্র ধারণ করতে। গত ৩১ জুলাই রাতে টেকনাফের মারিষবুনিয়া পাহাড়ে ভিডিওচিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে কক্সবাজারের হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে শামলাপুর তল্লাশিচৌকিতে পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা।

 



 

Show all comments
  • A R Sarker ১৩ আগস্ট, ২০২০, ৯:০৩ পিএম says : 0
    Dukkho prokas kolai ki ar na korlai ki Sinha kokhono fir_a asbey na
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ