Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

ধামরাইয়ে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৯:০৪ পিএম

ঢাকার ধামরাইয়ে বংশী নদী থেকে লিখন হোসেন (১৬) নামে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মৃত্যুর ব্যাপারে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত লিখনের ২ বন্ধু দিপু ও ইমনকে আটক করেছে থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৩ আগষ্ট) সন্ধ্যায় বংশী নদীর ধামরাই ইউনিয়নের হাজিপুর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত লিখন পৌর শহরের ঘরিদার পাড়ার আবুল হোসেনের ছেলে। সে পৌরসভার রফিক রাজু স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল।

জানা গেছে, আজ বেলা ১ টার দিকে নিহত লিখন ও তার বন্ধু দিপু ইমনসহ আরো ২/৩জন মিলে হাজিপুর এলাকায় বন্যার পানি দেখার জন্য বেড়াতে যায়। বেড়ানো প্রাক্কালে লিখনের মৃত্যু কিভাবে হয়েছে এ নিয়ে রয়েছে ধূয়াসা। পরিবারের লোকজন বলছে তার শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, লিখনের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে লিখনের শরীরে আঘাতের বিষয়টি ময়না তদন্তের রিপোর্টের পর জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন