Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

তারাকান্দায় বড় ভাইকে হত্যা করলো ছোট দুই ভাই!

ফুলপুর (ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৯:৪৬ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় পারিবারিক কলহের জেরে ছোট দুই ভাই মিলে বড় ভাই হাসিম খানকে (৫৫) হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই ভাই রোকন খান ও খোকন খান পলাতক রয়েছে। নিহত হাসিম খান তারাকান্দা উপজেলার বালিখা ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

তারাকান্দা থানা ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, তারাকান্দা উপজেলার বালিখা ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের জসিম উদ্দিনের তিন ছেলে হাসিম খান, রোকন খান ও খোকন খানের মাঝে পৈত্রিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে ত বিরোধ চলে আসছে। তিন ভাইয়ের মাঝে এনিয়ে বিরোধের জেরে গত ২৫ জুলাই (শনিবার) ছোট দুইভাই রোকন ও খোকন খান দেশীয় অস্ত্র দা ও বল্লম দিয়ে বড়ভাই হাসিম খানকে আঘাত করে। এতে হাসিম খান গুরুতর আহত অবস্থায় মাটিতে পড়ে যায়। এসময় গুরুতর আহত হাসিম খানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। অবস্থায় উন্নতি না হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার (১৩ আগষ্ট) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় হাসিম খান।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, এব্যাপারে হত্যা মামলার দায়ের প্রস্তুতি চলছে। আসামিদের দ্রুত সময়ে গ্রেপ্তার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ