Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

গাইবান্ধায় রাস্তায় গর্ভবতী মায়ের প্রসব, তিন সদস্যের তদন্ত কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১১:৩০ পিএম

গাইবান্ধায় মা ও শিশু কল্যাণ কেন্দ্র হতে সেবা না পেয়ে রাস্তায় গর্ভবতী মায়ের প্রসব ঘটনার তদন্তে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর। গতকাল বুধবার কমিটি গঠন করা হয়। বৃহস্পতিবার (১৩ আগস্ট ) অধিদপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে। 

সূত্র মতে, বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হওয়ায় অধিদপ্তরের মহাপরিচালক সাহানারা বানুর নির্দেশে এ কমিটি গঠন করা হয়। গতকাল বুধবার গঠিত কমিটির আহবায়ক করা হয়েছে অধিদপ্তরের রংপুর বিভাগের পরিচালককে। সদস্য করা হয়েছে সহকারি পরিচালক (সিসি) গাইবান্ধা এবং জেলা কনসালটেন্টকে (এফসিএস-কিউআইটি)। কমিটিকে দুদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। প্রতিবেদন অনুযায়ী দোষীদের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, গত ১১ আগস্ট গাইবান্ধায় মা ও শিশু কল্যাণ কেন্দ্রে সেবা না পেয়ে রাস্তায় গর্ভবতী মায়ের প্রসবের ঘটনা ঘটে। বিষয়টি নজরে আসলে পরের দিনই অধিদপ্তরের মহাপরিচালক সাহানারা বানু তদন্ত কমিটি গঠন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রসব

৪ জানুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ