Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কুয়ালালামপুরে বিমানের নিয়মিত ফ্লাইট

১৮ আগস্ট থেকে সপ্তাহে দু’বার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১১:৩২ পিএম

করোনার কারণে প্রায় পাঁচ মাস পর ১৮ আগস্ট থেকে মালয়েশিয়ার কুয়ালালামপুরে নিয়মিত ফ্লাইট শুরু করতে যাচ্ছে বাংলাদেশের রাষ্ট্রয়াত্ত¡ বিমানসংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে সপ্তাহে দু’দিন ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
গতকাল বুধবার বিমানের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সপ্তাহের প্রতি মঙ্গলবার ও শুক্রবার কুয়ালালামপুরে ফ্লাইট পরিচালনা করবে বিমান। ঢাকা থেকে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে ছেড়ে মালয়েশিয়ার স্থানীয় সময় রাত ১টা ১০ মিনিটে ফ্লাইট অবতরণ করবে।
কুয়ালালামপুর থেকে ফ্লাইটটি স্থানীয় সময় রাত ২টা ২০ মিনিটে ছেড়ে বাংলাদেশ সময় ভোর ৪টা ১০ মিনিটে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।
মালয়েশিয়ার নির্ধারিত ক্যাটাগরির যাত্রীরাই দেশটিতে ভ্রমণ করতে পারবেন। বাংলাদেশ ও মালয়েশিয়া সরকারের করোনা নির্দেশনা মেনে ভ্রমণ করতে হবে। বিস্তারিত তথ্য বিমানের ওয়েবসাইট থেকে পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান

২৪ জুন, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ