Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

যশোরে শিশু উন্নয়ন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, ৩ কিশোর নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ১২:৩৭ এএম

যশোরে পুলেরহাট শিশু উন্নয়ন কেন্দ্রে (বালক) মারামারির ঘটনায় তিন কিশোর নিহত হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আজ বিকেলে এ সংঘর্ষ হয়। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, শিশু উন্নয়ন কেন্দ্রের ভেতরে দুপক্ষের সংঘর্ষ হয়েছে। শিশু উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা সন্ধ্যায় লাশ হাসপাতালে নিয়ে যান। কী কারণে এবং কেন এই হত্যাকাণ্ড ঘটেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহতরা হলো—খুলনার পারভেজ হাসান রাব্বি (১৮), বগুড়ার শেরপুরের রাসেল ওরফে সুজন (১৮) ও বগুড়ার শিবগঞ্জের নাঈম হোসেন (১৭)। জেলা পুলিশের বিশেষ শাখা সূত্র জানায়, শিশু উন্নয়ন কেন্দ্রে পাভেল গ্রুপ ও রবিউল গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। সন্ধ্যা ৭টায় শিশু উন্নয়ন কেন্দ্র কর্তৃপক্ষ তিন জনকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে ধর্ষণ মামলায় নাইম এবং পারভেজ হত্যা মামলায় শিশু উন্নয়ন কেন্দ্রে অন্তরীণ ছিল।



 

Show all comments
  • ash ১৪ আগস্ট, ২০২০, ৬:৩৯ এএম says : 0
    DESH TA AJ JAHARNAMER CHWRASTAR MORE DARIE ASE
    Total Reply(0) Reply
  • parvez ১৪ আগস্ট, ২০২০, ৮:৪৭ এএম says : 0
    absurd! "ধর্ষণ মামলায় নাইম এবং পারভেজ হত্যা মামলায় শিশু উন্নয়ন কেন্দ্রে অন্তরীণ ছিল।" একজন ধর্ষক আবার শিশু হয় কি করে ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন