Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রাউজানে বিয়ের পিড়িতে বসা হলো না কলেজ ছাত্রীর

৩ ঘন্টা আগেই রহস্যজনক মৃত্যু

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ৯:০২ এএম

চট্টগ্রামের রাউজানে বিয়ের পিড়িতে বসা হলো না এক কলেজ ছাত্রীর। বিয়ের আসরে বসার তিন ঘন্টা আগে বউ সাজার জন্য পার্লারে যাওয়ার পথে রহস্যজনক ভাবে মারা যান ওই শিক্ষার্থী। মারা যাওয়া ওই শিক্ষার্থীর নাম সুমিতা দে (১৯)। বৃহস্পতিবার (১৩ আগষ্ট) রাতে রাউজান পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ছত্রপাড়া গ্রামের দাশ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই নারী লোহাগাড়া উপজেলার কলাউজান এলাকার মৃদুল দে’র মেয়ে।
জানা যায়, রাউজান সরকারী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সুমিতা দে’র গত ১২ আগষ্ট বুধবার আর্শিবাদ অনুষ্ঠান শেষে হিন্দু ধর্মীয় রীতিনীতি অনুযায়ী রাউজান রাস বিহারী ধাম কেন্দ্রীয় মন্দিরে সাতকানিয়া উপজেলার অভিষেক দে’র সাথে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার কথা ছিল। ওই ছাত্রীর বড় মামার সজল দাশের সাথে মনোমালিন্য থাকায় এবং বড় মামা বিয়ের অনুষ্ঠানে থাকবেনা মর্মে অভিমানের কথা জানানোর কারণে স্ট্রোক করেছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। যদিওবা একটি সূত্র নিশ্চিত করেছে ওই নারী মামার সাথে অভিমান করে অতিরিক্ত ঔষধ সেবন করেছে। এদিকে রাউজান রাস বিহারী ধাম মন্দিরে সুমিতাকে বিয়ে করতে আসা বর অভিষেক মৃত্যু সংবাদ শুনে হতবাক। মৃত্যুর সংবাদ শুনে তিনি ছুঁটে যান কনে সুমিতা দে’র লাশের পাশে। তখন তিনি শোর চিৎকার করে বলেন, আমার স্ত্রীকে হত্যা করা হয়েছে। আমি হত্যাকান্ডের বিচার চাই।
নিহতের মামা সম্পর্কিত আত্মীয় অশোক দাশ জানান ‘পার্লারে যাওয়ার সময় হাঠাৎ অজ্ঞান হয়ে পড়ে সমিতা। চিকিৎসালয়ে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন’। ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর আজাদ হোসেন। এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ বলেন, আমরা এখনো পর্যন্ত এই ধরনের কোন সংবাদ পায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপমৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ