Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে ৮৯৯ জনের নমুনায় করোনা পজেটিভ ১১৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ৯:৩৮ এএম

চট্টগ্রামে আরো ১১৮ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। গত চব্বিশ ঘণ্টায় সাতটি ল্যাবে মোট ৮৯৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণের হার ১৩ শতাংশ। গত চব্বিশ ঘণ্টায়
করোনায় কারো মৃত্যু হয়নি। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৫২ জন। শুক্রবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩৭ জনের নমুনা পরীক্ষা করে ১৮ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৬৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে ২৩ জনের নমুনায়।
চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ২২৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ২৩ জনের। ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে ৪৪ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৬ জনের নমুনা পরীক্ষা করে কারো সংক্রমণ পাওয়া যায়নি।
বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১০১ জনের নমুনা পরীক্ষায় ২৪ জনের সংক্রমণ পাওয়া গেছে। শেভরন ল্যাবে ১২৩ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের সংক্রমণ পাওয়া গেছে।

নতুন করে আক্রান্ত ১১৮ জনসহ চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৫ হাজার ৬৭৫। এ পর্যন্ত মারা গেছেন ২৪৭ জন। সুস্থ প্রায় সাড়ে ১০ হাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ