Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

৯ দিন পর ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ১০:৫৯ এএম

নিখোঁজের ৯ দিন পরও যখন ব্যবসায়ী চাঁন মিয়ার খোঁজ মিলছিলো না তখন তার পরিবার অস্থির হয়ে পড়ে। অবশেষে তার লাশ মিললো পোড়াবাড়ির জঙ্গলে। পুলিশের কলে ছেলে-মেয়ে গিয়ে তাদের বাবার লাশ শনাক্ত করে।
গাজীপুরের পোড়াবাড়ি এলাকা থেকে কাঁচামাল ব্যবসায়ী চাঁন মিয়া (৫০) নিখোঁজের ৯ দিন পর তার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে সালনা ইপসা এলাকার জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত চাঁন মিয়া গাজীপুর মহানগরের পোড়াবাড়ি এলাকার বাসিন্দা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত ৪ আগস্ট বাড়ি থেকে পোড়াবাড়ি বাজারে যাওয়ার পর নিখোঁজ হন চাঁন মিয়া। গতকাল রাতে জঙ্গলে একজনের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

গাজীপুর মেট্টোপলিটন সদর থানার পরিদর্শক (তদন্ত) জানান, সন্ধ্যায় সালনা এলাকার একটি জঙ্গলে ঝুলন্ত অর্ধগলিত লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। নিহতের ছেলে-মেয়ে লাশ শনাক্ত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন