Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

ওসমানীনগরে বাসচাপায় মাদরাসার ছাত্রীসহ ৬জন নিহত

পরিবারে চলছে শোকের মাতম

বালাগঞ্জ (সিলেট) থেকে আবুল কালাম আজাদ | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ১২:৫৫ পিএম

ওসমানীনগরে সিলেট-ঢাকা মহাসড়কে বাসের চাপা মাদরাসার ছাত্রীসহ অটোরিকশার ৬ যাত্রী নিহত হয়েছে। নিহতদের মধ্যে একই পরিবারের ৪জন এবং অটোরিকশার চালক ও তার সহকারী একজন। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন অটোরিকশার আরো ২ যাত্রী। তারা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে ওসমানীনগর উপজেলার সাদিপুরের ভাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।পুলিশ ও স্থানীয় সূত্রে নিশ্চিত হওয়া যায়।

নিহতরা হচ্ছেন, , ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ইউপির পশ্চিম ব্রাহ্মণগামের কামরু মিয়ার দুই শিশু কন্যা খাদিজা (২) ও কারিমা (৪), কমরু মিয়ার বড় ভাই ফজলু মিয়ার শিশুকন্যা মাদরাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী আরিফা (১৪), কমরু মিয়ার জেটালী মৌলভীবাজার সদর উপজেলার ভাদ্র গ্রামের আওয়াল মিয়ার স্ত্রী হামিদা (২৮), ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে অটোরিকশা চালক জুনাইদ (২৮) ও একই গ্রামের ইউসুফ উল্যার ছেলে জাহাঙ্গীর মিয়া।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটগামী মামুন পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৯৮৪৮) একটি বাস শেরপুরগামী সিএনজিচালিত অটোরিকশাকে মৌলভীবাজার-থ-১১-৩৬৯১) উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের সাদিপুর ভাংগারবাজার নামক স্থানে চাপা দিলে অটোরিকশার ২ যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত আরও ৬ জনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে দুজন মারা যান। এর কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে আরও দুজনের মারা যান। আহতদের মধ্যে কমরু মিয়ার স্ত্রী খালেদা বেগম ও তার শিশু কন্যা খাদিজা বেগম সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত দুজনের অবস্থা আশংকাজন বলে তারে পারিবারিক সূত্রে জানা গেছে।

এ দিকে এ মর্মান্তিক ঘটনায় নিহতের পরিবারে চলছে শোকের মাতম। শোকের ছায়া নেমে এসছে গোঠা এলাকায় ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, ওসমানীনগরের সাদিপুর এলাকায় যাত্রীবাহী বাস অটোরিকশাকে চাপা দেয়ার ঘটনায় হতাহতের ঘটনাটি ঘটে। এ পর্যন্ত ৬জন নিহত হয়েছেন আহত হয়েছেন ২জন। আহত ২জনের অবস্থাও আশংকাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ