Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল নতুন করে ৬৭ জন করোনায় আক্রান্ত

জেলায় মোট আক্রান্ত ২০০৬ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ১:০০ পিএম

টাঙ্গাইল জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় সর্বোচ্চ ৬৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় প্রশাসনের কর্মকর্তা, চিকিৎসক, রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশসহ মোট ২০০৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান শুক্রবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ১১জন, মধুপুরে ৭জন, ভূঞাপুরে ৫জন, মির্জাপুরে ১জন, সখীপুরে ২জন, ঘাটাইলে ১৮জন, গোপালপুরে ২জন, কালিহাতীতে ৬জন, বাসাইল ১ জন, দেলদুয়ার ৩জন ও ধনবাড়ী উপজেলাায় ১১ জনরয়েছে।
এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে ১৩৬২ জন। সর্বমোট মারা গেছে ৩৪ জন। বাড়িতে ও আইসোলেশনে চিকিৎসাধীন আছে ৫৮১ জন।
টাঙ্গাইল জেনালে হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ৭৪ জন ভর্তি হয়। তাদের মধ্যে ৪৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ১১ জন চিকিৎসাধীন রয়েছে।

টাঙ্গাইল সদর উপজেলায় মোট আক্রান্ত হয়েছে ৭৩৪জন। সুস্থ্য হয়েছে ৪৯৭জন। মারা গেছেন ১২জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২২৫জন। নাগরপুর উপজেলায় মোট আক্রান্ত ৬২জন। সুস্থ্য হয়েছে ৫২জন। মারা গেছেন ১জন। চিকিৎসাধীন রয়েছেন ৯জন। দেলদুয়ার উপজেলায় মোট আক্রান্ত ৭২জন। সুস্থ্য হয়েছে ৫০জন। মারা গেছেন ৩জন। চিকিৎসাধীন রয়েছে ১৯জন। সখীপুর উপজেলায় মোট আক্রান্ত ১০৩জন। সুস্থ্য হয়েছে ৫৫জন। মারা গেছেন ২জন। চিকিৎসাধীন রয়েছে ৪৬জন। মির্জাপুর উপজেলায় মোট আক্রান্ত ৩৭৯জন। সুস্থ্য হয়েছে ৩৬০জন। মারা গেছেন ৬জন। চিকিৎসাধীন রয়েছে ১৩জন। বাসাইল উপজেলায় মোট আক্রান্ত ৪৯জন। সুস্থ্য হয়েছে ৩২জন। মারা গেছেন ১জন। চিকিৎসাধীন রয়েছে ১৬জন। কালিহাতী উপজেলায় মোট আক্রান্ত ১০৬জন। সুস্থ্য হয়েছে ৫২জন। চিকিৎসাধীন রয়েছে ৫৩জন। ঘাটাইল উপজেলায় মোট আক্রান্ত ১১৪জন। সুস্থ্য হয়েছে ৫২জন। মারা গেছেন ৩জন। চিকিৎসাধীন রয়েছে ৫৯জন। মধুপুরে উপজেলায় মোট আক্রান্ত ১৪২জন। সুস্থ্য হয়েছে ৭৪জন। মারা গেছেন ১জন। চিকিৎসাধীন রয়েছে ৬৭জন। ভূঞাপুর উপজেলায় মোট আক্রান্ত ১০৩জন। সুস্থ্য হয়েছে ৫৮জন। মারা গেছেন ২জন। চিকিৎসাধীন রয়েছে ৪৩জন। গোপালপুর উপজেলায় মোট আক্রান্ত ৭৪জন। সুস্থ্য হয়েছে ৪৫জন। চিকিৎসাধীন রয়েছে ২৯জন। ধনবাড়ী উপজেলায় মোট আক্রান্ত ৬৮জন। সুস্থ্য হয়েছে ৩৫জন। মারা গেছেন ২জন। চিকিৎসাধীন রয়েছে ৩১জন। আজ শুক্রবার পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২০০৬জন। মোট স্স্থ্যু হয়েছে ১৩৬২জন। মারা গেছেন ৩৪ জন। চিকিৎসাধীন রয়েছে ৬১০ জন। টাঙ্গাইলের সিভিল সার্জান এ তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ