Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

রণবীর-কঙ্কণার বিবাহবিচ্ছেদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ১:১৯ পিএম

অবশেষে আইনত বিবাহবিচ্ছেদ হলো বলিউড অভিনেতা রণবীর শোরে ও অভিনেত্রী কঙ্কণা সেন শর্মার। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেত্রীর আইনজীবী অমরুতা পাঠক।

বিষয়টি সম্পর্কে তিনি জানিয়েছেন, নিজেদের মধ্যে পারস্পারিক বোঝাপড়ার মাধ্যেমে আইনতভাবে আলাদা হয়েছেন রণবীর-কঙ্কণা। এরই মধ্য দিয়ে দীর্ঘদিনের দাম্পত্য জীবনের ইতি টানলেন তারা।

২০১০ সালের ৩ সেপ্টেম্বর বেশ ঘটা করে রণবীর শোরের সঙ্গে বিয়ের পিড়িতে বসেছিলেন অভিনেত্রী ও পরিচালক কঙ্কনা সেন শর্মা। বিয়ের প্রথম তিন বছর ভালো ছিলো তাদের সংসার। ২০১৩ সালে তাদের দু'জনের ব্যক্তিগত সমস্যার কথা প্রকাশ্যে আসে। এরপরও সংসার চালিয়ে নিচ্ছিলেন এই দম্পতি।

তবে ২০১৫ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন রণবীর-কঙ্গনা। তারপরও নিজেদের সম্পর্ক টিকিয়ে রাখতে কাউন্সিল করান তারা। কিন্তু শেষ অবধি চলতি বছরের ফেব্রুয়ারিতে আইনত বিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন এই দম্পতি। বর্তমানে তাদের বিবাহ বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। তাদের দু'জনের রাহু নামের একটি পুত্র সন্তানও রয়েছে।

প্রসঙ্গত, এই দম্পতি একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন 'আজা নাচলে', 'ট্রাফিক সিগন্যাল', 'মিক্সড ডাবল'-এর মতো সিনেমাতে। এছাড়াও 'ডলি কিটি অউর' এবং 'চমকতে সিতারে'তে দেখা যাবে কঙ্গনা সেন শর্মাকে। অন্যদিকে রণবীর শোর অভিনীত সবশেষ সিনেমা 'লুটকেস'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৫ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ