Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

আড়াইহাজারে চোর সন্দেহে যুবককে অমানুষিক নির্যাতন করল ছাত্রলীগ নেতা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ২:০৫ পিএম

আড়াইহাজারের দক্ষিণ পাড়ায় ব্যাটারি চোর সন্দেহে বাছেদ (৩১) নামে এক যুবককে পিটিয়ে অমানুষিক নির্যাতন করে ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম এবং তার সহযোগীরা। আহত বাছেদ উপজেলার দক্ষিনপাড়া গ্রামের ইয়ানুছ মুন্সির ছেলে।
জানাযায়, বৃহস্পতিবার (১৩ আগষ্ট) ভোর ৬ টার দিকে আড়াইহাজার সরকারী সফর আলী কলেজের সাবেক জি,এস সাইফুল ইসলাম ওই গ্রামের অজিত এর ছেলে অপুকে দিয়ে বাছেদকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সাইফুলের মামা একই গ্রামের জহিরুলের বাড়িতে । অভিযুক্ত সকলের বাড়ি দক্ষিণ পাড়া গ্রামে।
ওই বাড়িতে নিয়ে রিকসার ব্যাটারী চোর সন্দেহে বাছেদকে রশি দিয়ে বেধে জরিমানা বাবদ ৪লাখ টাকা দাবী করে। টাকা দিতে অপারগতা জানাইলে সাইফুল, অপু, আরিফ এবং কামরুল তাকে লোহার রড দিয়ে মেরে তার উপর অমানুষিক নির্যাতন চালায়। এমনকি তারা বাছেদের আঙ্গুল প্লাস দিয়ে চেপে ধরে জখম করে। তাদের অমানুষিক নির্যাতনে বাছেদের সারা দেহ ফুলে যায়।
পরে এলাকার লোকজনের সহায়তায় স্বজনরা বাছেদকে উদ্ধার করে বৃহস্পতিবার রাতে আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করান। আহত বাছেদ নির্মাণ শ্রমিকের কাজ করে বলে জানা গেছে।
এ ব্যপারে বাছেদ বাদী হয়ে বৃহস্পতিবার রাতে ৪ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আড়াইহাজার থানার উপপরিদর্শক( এস আই) সালেহ আহমেদ জানান, অভিযুক্তদের গ্রেফতারের চেস্টা চলছে। এ ব্যপারে আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগ রয়েছে, মামলা না করার জন্য অভিযুক্তরা হুমকি দিচ্ছে । এই রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর পোনে ২টা) থানায় মামরা রেকর্ড হয়নি। অভিযুক্ত সাইফুল ইসলাম ঘটনা অস্বীকার করে বলেন, আমি এর সাথে জড়িত নই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন

২০ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ