Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের ঘটনায় সমাজসেবার তদন্ত কমিটি, মন্ত্রণালয়েরটা হবে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ২:৩৫ পিএম | আপডেট : ২:৫৪ পিএম, ১৪ আগস্ট, ২০২০

যশোর উন্নয়ন কেন্দ্রের অভ্যন্তরে হতাহতের ঘটনায় দুই সদস্যের কমিটি গঠন করা হয়েছে শুক্রবার। এই তথ্য নিশ্চিত করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম পিপিএম।

জানা গেছে, ঢাকা সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম স্বাক্ষরিত নির্দেশনায় বলা হয়েছে, পরিচালক সৈয়দ মোঃ নূরুল কবীর ও উপ পরিচালক এস এম মাহমুদুল্লাহকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। বলা হয়েছে, ৩দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে হবে। কেন্দ্রের নৃশংস খুনের নেপথ্যের সকল সূত্র উদঘাটন করতে হবে। তত্ত্বাবধায়কও অন্যান্য কর্মচারিদের দায়িত্ব পালনে কোনরূপ উদাসীনতা, অবহেলা ও গাফিলতি ছিল কী না এবং কোন কর্মকর্তা ও কর্মচারির প্রত্যক্ষ বা পরোক্ষ সম্পৃক্ততা আছে কী না তা খতিয়ে দেখতে হবে।

এদিকে, যশোর জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান দৈনিক ইনকিলাবকে জানান, সমাজসেবা মন্ত্রণালয় থেকে একটি তদন্ত কমিটি গঠণ হওয়ার কথা রয়েছে। দুপুর ২টা পর্যন্ত কোন নির্দেশনা পাইনি। তিনি বললেন, ঘটনা নলেজে আসার পর থেকেই আমরা খোঁজ খবর রাখছি। তদন্তে সবকিছু বের হয়ে আসবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তদন্ত কমিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ