Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় ২ কলেজ ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় থানায় মামলা, গ্রেফতার ১

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ৩:০৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই কলেজ ছাত্রী গণধর্ষণের ঘটনায় এক ছাত্রীর নানা বাদী হয়ে ৪ জনকে আসামি করে বৃহষ্পতিবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন ও মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে শক্রিবার ভোররাতে মামলার এজাহারভ’ক্ত আসামী আবু বকর সাগর (২৩) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাগর উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের জাহাঙ্গীর ওরফে কালুর ছেলে। এদিকে ডাক্তারি পরীক্ষার জন্য ওই দুই কলেজছাত্রীকে শুক্রবার সকালে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।
ওসি মাসুদুজ্জামান জানান, রাতভর অভিযান চালিয়ে ভোর রাতে এজাহারনামীয় আসামি সাগরকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য, পাশ্ববর্তী বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের ওই দুই কলেজ ছাত্রী বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশী সহপাঠী সোহাগ খান (২০) ও শাহাদাৎ (২১) কে নিয়ে মঠবাড়িয়া হয়ে ভান্ডারিয়ার হরিনপালা ইকোপার্কে ঘুরতে যাচ্ছিলেন। দুপুরের সময় তাদের বহনকারী ইজিবাইক উপজেলার উত্তর মিঠাখালী (মাঝেরপুল) নামক স্থানে নষ্ট হয়। এসময় স্থানীয় তিন যুবক তাদের জিম্মি করে। এরপর আর্শেদ মিয়ার বাড়ীর সম্মুখে সরকারী পুকুর পাড়ে নিয়ে দুই ছাত্রীকে মারধর করে মোবাইল, টাকা পয়সা ছিনিয়ে নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে। পরে নির্জনে নিয়ে তিনজনে মিলে ২ ছাত্রীকে পারাক্রমে ধর্ষণ করে। এরপর ওই কলেজ ছাত্রীর অভিভাবকদের কাছে মোবাইলে ফোন দিয়ে ১৫ হাজার টাকা মুক্তিপণ দাবী করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন