Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কান্নার শব্দ পেয়ে শিশু বাচ্চাকে উদ্ধার করল সিরাজদিখান পুলিশ

সিরাজদখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ৪:০১ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পরিত্যাক্ত স্থান থেকে ১ মাস বয়সের একটি ছেলে শিশুকে উদ্ধার করেছে সিরাজদিখান থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা কলাবাগান নামক এলাকা থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয়। 

বর্তমানে ওই শিশুটি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার হেফাজতে রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে সিরাজদিখান থানার টহলরত পুলিশ সদস্যরা ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা কলাবাগান এলাকার পরিত্যক্ত একটি জায়গায় শিশুর কান্নার শব্দ পেয়ে সেখানে থেকে ১ মাস বয়সের একটি ছেলে বাচ্চা উদ্ধার করে। পরে তারা ওই শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে নিয়ে যায়। তবে কে বা কারা বাচ্চাটিকে ফেলে রেখে চলে গেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামান জানান, শিশুটিকে এখানে আনার পর তার শারীরিক অবস্থা ভালো পাওয়া যায়। তবে শিশুটির জন্মগত কিছু শারীরিক ত্রæটি পাওয়া যায়। হয়তবা সে কারণে শিশুটিকে তার পরিবারের লোকজন ফেলে রেখে গেছে।

সিরাজদিখান থানার এস,আই কামাল হোসেন জানান, আমি ঢাকা-মাওয়া মহাসড়কে টহলরত অবস্থায় একটি শিশুর কান্নার শব্দ পেয়ে সামনে আগালে একটি ছেলে বাচ্চাকে দেখতে পাই। তখন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। শিশুটির জন্মগত কিছু সমস্যার কারনে হয়ত স্বজনরা রাস্তায় ফেলে গেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ