Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

বন্যার্তদের ১ কোটি টাকা অনুদান অক্ষয়ের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ৪:৩২ পিএম

বলিউডের প্রথম সারির অভিনেতা অক্ষয় কুমার। অভিনয়ের জন্য ভক্তদের কাছে থেকে পেয়েছেন 'খিলাড়ি' উপাধি। তবে শুধু অভিনয়ই নয়, তিনি যে মানবিক সেটা আরও একবার প্রমাণ করলেন আক্কি। সম্প্রতি বিহার ও আসাম রাজ্যের বন্যার্তদের মাঝে ১ কোটি টাকা অনুদান দিয়েছেন এই চিত্রতারকা।

অক্ষয় কুমার তার আগামী সিনেমা 'বেল বটম'-এর শুটিংয়ে অংশ নিতে বর্তমানে স্কটল্যাণ্ডে রয়েছেন। আর সেখানে থেকেই দেশের দুর্যোগকালীন মুহুর্তে ফের সাহায্য নিয়ে এগিয়ে এলেন তিনি। দূর দেশে বসেও যে উদারহস্তে দান করা যায় সেটি আবারও বুঝিয়ে দিলেন ৫২ বছর বয়সী এই অভিনেতা।

বিষয়টি সম্পর্কে অক্ষয়ের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, 'অভিনেতা শুটিংয়ের জন্য বর্তমানে স্কটল্যান্ডে অবস্থান করছেন। সেখানে থেকেই বন্যা পরিস্থিতি নিয়ে বিহার ও আসামের মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন তিনি। তারপরই অনুদানের টাকা পাঠিয়ে দেওয়া হয় রাজ্যগুলোতে।' খিলাড়ির মহানুভবতার ভূয়সী প্রশংসা করেছেন নেটিজেনরা।

তবে এবারই প্রথম নয়, এর আগেও করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ২৫ কোটি টাকা অনুদান দিয়েছিলেন অক্ষয়। পাশাপাশি ইন্ডাস্ট্রির নিম্ন আয়ের কলাকুশলী ও জুনিয়র আর্টিস্টদের পাশে দাঁড়িয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০
১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন