Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বাবা সাইফের বাড়িতে যে কারণে থাকেন না সারা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ৫:২৯ পিএম

২০১৮ সালে 'কেদারনাথ' সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন সাইফ কন্যা সারা আলী খান। ইন্ডাস্ট্রিতে তারকা সন্তানদের মধ্যে তার নামটি প্রথম দিকেই থাকবে। কেননা অভিনয় দক্ষতায় ইতোমধ্যেই সিনেপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন এই চিত্রতারকা।

বর্তমানে সারা আলী খান তার মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিমের সঙ্গেই থাকেন, অন্যদিকে বাবা সাইফ ও কারিনা পতৌদি প্যালেসে। তবে মাঝে মধ্যেই সাইফিনার বাড়িতে হাজির হন নায়িকা। বেবোর সঙ্গেও বেশ ভালো সম্পর্ক তার। কিন্তু তা সত্ত্বেও বাবা সাইফের বাড়িতে স্থায়ীভাবে কেন থাকেন না সারা আলী?

একটি সাক্ষাৎকারে সেই প্রশ্নের উত্তর নিজেই দিয়েছেন সারা। অভিনেত্রীর কথায়, 'আমি সেই বাড়িতে থাকে পারি না, যেখানে আমার বাব-মা অসুখী। এক বাড়িতে থেকে অসুখী হওয়ার চেয়ে, আলাদা বাড়িতে আনন্দে থাকায় ভালো। আমার মা (অমৃতা) কখনোই আমাকে কোনো কিছুর অভাব বুঝতে দেননি। আমাদের জন্মের পরপরই মা ফিল্মি ক্যারিয়ার ছেড়ে আমাদের যত্নে পুরো সময়টি ব্যয় করেন। মায়ের সঙ্গেই আমরা ভালো আছি। আবার বাবার সঙ্গে দেখা হলেও মজা হয়।'

একই সাক্ষাৎকারে তাকে জিজ্ঞেস করা হয়, তৈমুরের সঙ্গে সাইফ বেশি সময় কাটান। এই প্রসঙ্গে সারা অকপটে জানান, এটা ঠিক নয়। তৈমুর আমার ছোট ভাই। বাবা যখন তৈমুরের সঙ্গে থাকেন, তখন পুরো সময়টা তাকে দেন। আবার যখন আমরা থাকি তখন আমাদের পুরো সময়টা দেন। তিনি সবাইকেই সমানভাবে ভালোবাসেন। কখনো মনেই হয় না যে বাবা আমাদের সঙ্গে থাকেনা।

প্রসঙ্গত, সারা আলী খান ডেভিড ধাওয়ানের 'কুলি নাম্বার ওয়ান' সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। এতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এছাড়াও দক্ষিনী অভিনেতা ধানুশের সঙ্গে জুটি বেঁধে 'আতরাঙ্গি রে'তে অভিনয় করবেন তিনি। সিনেমাটিতে ক্যামিও চরিত্রে হাজির হবেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ