Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

না’গঞ্জে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ২৭ মোট মৃত্যু ১৩০ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ৬:১১ পিএম | আপডেট : ৬:২৮ পিএম, ১৪ আগস্ট, ২০২০

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২ জন আক্রান্ত হয়ে মারা গেছে। মৃত দুইজনই সিটি করপোরেশন এলাকার। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৩০ জনে। এবং নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২৭ জন। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ৯ জন, সদরে ৬ জন, বন্দরে ২ জন, রূপগঞ্জে ৪ জন. আড়াইহাজারে ৩ জন ও সোনারগাঁয়ে ৩ জন। পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ১১৩ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬৯৮ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৪ হাজার ৫৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৪৯ জনের। শুক্রবার (১৪ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৯ জন ও আক্রান্ত ২১ হাজার ৫০ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪০৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫৬ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৬৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৪৩ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ১৯০ জন ও মারা গেছেন ১৩ জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন