Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সুশান্ত ইস্যুতে মন্তব্য করে বিপাকে বরুণ ধাওয়ান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ৭:৫০ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দু'মাস কেটে গেলেও রহস্যের ঘোর কাটেনি এখনো। দিন যত বাড়ছে অভিনেতার মৃত্যুর রহস্য ততই জটিল থেকে জটিলতর হচ্ছে। এরই মধ্যে সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইকে দেওয়ার দাবী জানালেন আরেক বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান।

তবে বরুণের এমন দাবী খুব সহজভাবে নেননি সুশান্ত ভক্তরা। কেননা সুশান্তের মৃত্যুর ২ মাস পর কেন সিবিআই তদন্তের দাবি করলেন বরুণ, তা নিয়ে এখন সব মহলেই উঠছে প্রশ্ন। এমনকি নেটিজেনদের রোষের মুখেও পড়তে হচ্ছে 'হাম্পটি শর্মা কি দুলহান' খ্যাত এই চিত্রতারকাকে।

সুশান্ত ভক্তদের কথায়, খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে বরুণ ধাওয়ান অভিনীত 'কুলি নাম্বার ওয়ান' সিনেমাটি। আর সেকারণেই তিনি প্রয়াত অভিনেতার তদন্তভার সিবিআইকে দেওয়ার দাবী করছেন। নিজেদের স্বার্থসিদ্ধির জন্য বরুণ এমনটি করছেন বলেও মন্তব্য করেন তারা।

গেল বুধবার অনলাইনে প্রকাশ পেয়েছে মহেশ ভাটের 'সড়ক ২'-এর ট্রেলার। এটি মুক্তির পর থেকেই ব্যাপক সমালোচনার মুখে পড়তে হচ্ছে আলিয়া ভাট ও আদিত্য কাপুরদের। শুধু তাই নয়, ট্রেলারে যেভাবে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা, তাতে করে খানিকটা আতঙ্কেই রয়েছেন বাকি তারকা সন্তানরা। সেই জেরেই কি সুশান্তের মৃত্যুতে সিবিআইকে চাইছেন বরুণ? প্রশ্ন থেকেই যায়।

এদিকে তারকা সন্তানদের সিনেমাগুলো বয়কটের ডাক দিয়েছেন সুশান্ত ভক্ত ও নেটিজেনদের একাংশ। যার প্রমাণ 'সড়ক ২'র ট্রেলারের রিভিউ দেখলেই স্পষ্ট বোঝা যাচ্ছে। অন্যদিকে ডেভিড ধাওয়ান অভিনীত সিনেমা 'কুলি নাম্বার ওয়ান'র প্রধান দুই চরিত্র বরুণ ও সারা আলী তারকা সন্তান। তাই সিনেমাটি হুমকির মুখে পড়বে সেই আশঙ্কা থেকেও এমনটি করতে পারেন বলে ধারণা করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০
১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন