Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

করোনা উপসর্গে মৃত ১০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সারা দেশে ১০ জনের মৃত্যু হয়েছে। তবে এদের কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল কিনা তা নিশ্চিত নয় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
কুমিল্লা : কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন চারজন। গতকাল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া চারজনের মধ্যে তিনজন নারী এবং একজন পুরুষ।
টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সাবেক শিক্ষা কর্মকর্তা করোনাভাইরাসের উপসর্গ জ্বর-সর্দিতে আক্রান্ত হয়ে মারা গেছেন। ঢাকার সভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে তিনি মারা যান বলে তার ছেলে মো. এস এম রকিবউজ্জামান জানান। মৃত তায়েজ উদ্দিন কালিহাতী ইছাপুর শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা।
চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক মুক্তিযোদ্ধাসহ দুই জনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে মুক্তিযোদ্ধা হামজা আলী (৭৮) এবং গতকাল ভোর ৪টার দিকে শাফিউল আজমের (৪৫) চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোন আইসোলেশন ওয়ার্ডে মৃত্যু হয়।
বগুড়া : বগুড়ায় করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত নয়টা থেকে গতকাল শুক্রবার সকাল ছয়টার মধ্যে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়। উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন মোস্তাফিজুর রহমান (৬৩), নাজিম উদ্দিন (৬০) ও ইব্রাহিম হোসেন (৯০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৯ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ