Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ইউএস ওপেনে খেলবেন জোকোভিচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাসে অনাকাক্সিক্ষত বিরতির পর প্রথম গ্র্যান্ড স্ল্যাম হিসেবে আগামী ৩১ আগস্ট নিউ ইয়র্কের ফ্লাশিং মিডোসে শুরু হবে ইউএস ওপেন। বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারীর কারণে প্রতিযোগিতাটি থেকে আগেই নিজেকে সরিয়ে নেন গতবারের চ্যাম্পিয়ন রাফায়েল নাদাল। খেলবেন না বিশ্বের এক নম্বর নারী টেনিস খেলোয়াড় অ্যাশলি বার্টিও। হাঁটুতে অস্ত্রোপচার করানোয় খেলতে পারছেন না পাঁচবারের চ্যাম্পিয়ন রজার ফেদেরারও। তবে তারকাহীন এই আসরে ঠিকই আলো জ্বালাবেন নোভাক জোকোভিচ।

নোভাকজোকোভিচ ডটকমে গতপরশুই ইউএস ওপেনে খেলার ব্যাপারটি নিশ্চিত করেন ৩৩ বছর বয়সী বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড়, ‘এটি সহজ সিদ্ধান্ত ছিল না, তবে কোর্টে আবার প্রতিদ্বন্দ্বিতা করতে পারার সম্ভাবনা আমাকে সত্যিই রোমাঞ্চিত করছে।’ আগামী ১৫ আগস্ট নিউ ইয়র্কে পৌঁছাবেন জোকোভিচ। সার্বিয়ান তারকা খেলবেন ওয়েস্টার্ন ও সাউদার্ন ওপেনেও।

বর্তমান পরিস্থিতির কারণেই ‘সিনসিনাটি মাস্টার্স’ নামে পরিচিত টুর্নামেন্টটি এবার নিউ ইয়র্কে আয়োজন করা হচ্ছে। দুটি টুর্নামেন্টেই কঠোর সুরক্ষাব্যবস্থা মেনে চলতে হবে খেলোয়াড়দের। গ্যালারিতে থাকবে না কোনো দর্শক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউএস-ওপেন
আরও পড়ুন