Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২ কলেজছাত্রীকে গণধর্ষণ গ্রেফতার ১

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই কলেজছাত্রী গণধর্ষণের ঘটনায় এক ছাত্রীর নানা বাদী হয়ে ৪ জনকে আসামি করে গত বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন ও মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে গতকাল শুক্রবার ভোররাতে মামলার এজাহারভূক্ত আসামি আবু বকর সাগর (২৩)-কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাগর উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের জাহাঙ্গীর ওরফে কালুর ছেলে। এদিকে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ২ কলেজছাত্রীকে শুক্রবার সকালে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।

ওসি মাসুদুজ্জামান জানান, রাতভর অভিযান চালিয়ে ভোর রাতে এজাহারনামীয় আসামি সাগরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
উল্লেখ্য, পাশের বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের ওই দুই কলেজ ছাত্রী গত বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশি সহপাঠী সোহাগ খান (২০) ও শাহাদাৎ (২১) কে নিয়ে মঠবাড়িয়া হয়ে ভান্ডারিয়ার হরিনপালা ইকোপার্কে ঘুরতে যাচ্ছিলেন। দুপুরের সময় তাদের বহনকারী ইজিবাইক উপজেলার উত্তর মিঠাখালী (মাঝেরপুল) নামক স্থানে নষ্ট হয়। এসময় স্থানীয় তিন যুবক তাদের জিম্মি করে। এরপর আর্শেদ মিয়ার বাড়ির সম্মুখে সরকারি পুকুর পাড়ে নিয়ে দুই ছাত্রীকে মারধর করে মোবাইল, টাকা পয়সা ছিনিয়ে নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে। পরে নির্জনে নিয়ে তিনজনে মিলে ২ ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এরপর ওই কলেজ ছাত্রীর অভিভাবকদের কাছে মোবাইলে ১৫ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ