Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে টেক্সটাইল মিলে ভয়াবহ অগ্নিকান্ড

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুমাইয়া টেক্সটাইল মিলস নামের একটি মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আমলাবো এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আমলাবো এলাকার সুমাইয়া টেক্সটাইল মিলে হঠাৎ করে আগুন ধরে যায়। এ সময় এসহাক (৭০) নামের এক শ্রমিক আহত হন। তাকে স্থানীয়রা একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। কারখানা কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসকে খবর দিলে কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ অগ্নিকান্ডের ঘটনায় কারখানার ১৫ মেশিন ও তুলা আগুনে পুড়ে প্রায় ২ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে টেক্সটাইল মিলের মালিক আজাহার দাবি করেন।
কাঞ্চন ফায়ার সার্ভিসের ইনচার্জ হাবিব বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক সর্টসার্কিটের কারণে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ