Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বেবি বাম্পের ছবি শেয়ার করলেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১০:০৪ এএম

গেল দু'দিন আগেই ভক্তদের সঙ্গে খুশির সংবাদ ভাগ করে নিয়েছিলেন বলিউড অভিনেত্রী ও ছোট নবাবের ঘরণী কারিনা কাপুর। ফের মা হতে চলেছেন তিনি। বেবোর দ্বিতীয়বার মা হওয়ার খবর উচ্ছ্বসিত বি টাউন। পাশাপাশি আনন্দের জোয়ারে ভাসছে নায়িকার অনুরাগীরাও।

একে মহামারী করোনার দাপট, অন্যদিকে কারিনার প্রেগন্যান্সি। এর মাঝেই শুটিংয়ে ফিরলেন তিনি। দীর্ঘ পাঁচ মাস পর ক্যামেরার সামনে দাঁড়াতে পেরে খুশি বেবোও। তবে সবধরনের স্বাস্থ্যবিধি ও সুরক্ষা মেনে বাড়িতেই সারলেন বিজ্ঞাপনের শুটিং।

এদিন শুটিংয়ের ফাঁকে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি সেলফি পোস্ট করেছেন অন্তঃসত্ত্বা কারিনা। যেখানে প্রিন্টেট কাফতান ও হাল্কা মেকআপে পাওয়া গেল নায়িকাকে। ছবি ক্যাপশনে তিনি লিখেছেন, আরও একটি দিন, আরও একটি শুটিং এবং আমার পছন্দের একটা সেলফি।

এর আগে বুধবার সাইফ-কারিনা যৌথ এক বিবৃতিতে জানান, 'আমরা খুব উৎসাহের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের পরিবারে নতুন একজন সদস্য আসতে চলেছে। ভালোবাসা ও সমর্থনের জন্য আমাদের সকল শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানাই।' এমন খবর প্রকাশ্যে আসতেই খুশিতে আত্মহারা কাপুর ও খান পরিবারের সদস্যরা।

দীর্ঘ ৫ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১২ সালে সাইফ আলীকে বিয়ে করেন কারিনা কাপুর। ২০১৬ সালে জন্ম নেয় এই দম্পতির একমাত্র পুত্র তৈমুর আলী খান। ইতোমধ্যেই ইন্টারনেটে সেনসেশন চার বছর বয়সী নবাব পরিবারের ক্ষুদে এই সদস্য। এবার নবাব-বেগমের ঘরে আসছে নতুন সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারিনা

২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ