Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

অঙ্কিতার সাড়ে ৪ কোটির ফ্ল্যাটের কিস্তি দিতেন সুশান্ত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:১৮ পিএম

সুশান্তের মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক তপছরুপের অভিযোগের পর থেকেই একের পর এক বিস্ফোরক তথ্য সামনে আসছে। আর তাতেই সরগরম নেটদুনিয়া। এতদিন শোনা গিয়েছে, রিয়ার জন্যই বিভিন্নভাবে সুশান্তের টাকা খরচ হয়েছে। এ নিয়ে নেটিজেনরা কম জলঘোলা করেননি। এমনকি রিয়াকে কটাক্ষ করতেও ভোলেননি তারা।

কিন্তু এবার ইডির তদন্তে জানা গেলো রিয়া একাই নন, সাবেক প্রেমিকা অঙ্কিতার সাড়ে ৪ কোটি টাকার ফ্ল্যাটের ইএমআই দিতে হচ্ছিলো সুশান্তকে। ইডির জেরাই এমনটি জানিয়েছেন রিয়া নিজেই।

মুম্বাইয়ের মলাড এলাকার ওই ফ্ল্যাটটি নাকি একসময় সুশান্ত ও অঙ্কিতা একত্রে পরিকল্পনা করে কিনেছিলেন। সেসময় তারা দু'জনে সম্পর্ক ছিলেন। কিন্তু সম্পর্ক ভেঙে যাওয়ার পর ওই ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে আসেন সুশান্ত। এখন নাকি একপ্রকার জোর করেই ওই ফ্ল্যাট দখল করে রেখেছেন অঙ্কিতা।

এদিকে ইডিকে রিয়া আরও জানান, সম্পর্ক ভেঙে যাওয়ার পর সুশান্ত কখনোই অঙ্কিতাকে ওই ফ্ল্যাট ছেড়ে দিতে বলেননি। তবে ফ্ল্যাটের কিস্তি এতদিন দিয়ে আসতে হয়েছে অভিনেতাকে বলেও জানান রিয়া।

অঙ্কিতার বিরুদ্ধে অভিযোগ ওঠার পরপরই নিজের ব্যাংক স্টেটমেন্ট ও ফ্ল্যাটের রেজিষ্ট্রেশনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তিনি লিখেছেন, 'সবার জন্যই শেয়ার করলাম। এটা প্রতি মাসে আমার ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নেওয়ার স্টেটমেন্ট। এর চেয়ে আর বেশি কিছু বলতে চাইনা।' অঙ্কিতার এই পোস্টে সুশান্তের বোনও মন্তব্য করেছেন।

সুশান্তের মৃত্যু রহস্য ক্রমই জটিল থেকে জটিলতর হচ্ছে। দুই পরিবারের পাল্টাপাল্টি অভিযোগে তদন্তে প্রতিনিয়তই নতুন মোড় নিচ্ছে। শেষ অবধি সুশান্তের মৃত্যু রহস্যের পানি কোন দিকে গড়ায় এখন সেটিই দেখা বিষয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুশান্ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ