Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছোট ভাই রবার্টকে দেখতে হাসপাতালে ডোনাল্ড ট্রাম্প

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:৪০ পিএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্পকে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার হোয়াইট হাউস কর্মকর্তাদের বরাতে সিএনএন জানায়, অসুস্থ ছোট ভাই রবার্ট ট্রাম্পকে দেখতে হাসপাতালে গেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের পক্ষ থেকে দেওয়া একটি বিবৃতিতে বলা হয়, তার ভাই নিউ ইয়র্ক হাসপাতালে খারাপ সময় পার করছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্র স্থানীয় সময় শুক্রবার বিকেলে ট্রাম্প নিউ ইয়র্কের হাসপাতালের অসুস্থ ছোট ভাইকে দেখতে যান। হাসপাতালে মাস্ক পরে প্রবেশ করেন। সেখানে তিনি ৪৫ মিনিটের মতো অবস্থান করেন।
মার্কিন গণমাধ্যমগুলো বলছে, ট্রাম্পের ছোট ভাই ৭২ বছর বয়সী রবার্ট ট্রাম্প গুরুতর অসুস্থ। তবে কী ধরনের রোগে তিনি ভুগছেন সেই বিষয়ে কিছু জানা যায়নি।
মার্কিন প্রশাসনের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে তার ভাইয়ের সম্পর্ক খুব ভালো। ভাই তার কাছে বিশেষ একজন। রবার্ট ট্রাম্প বর্তমান মার্কিন প্রশাসনের একজন শীর্ষ নির্বাহী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডোনাল্ড ট্রাম্প

২৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ