Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সঞ্জয়ের উপর লগ্নি ৭৩৫ কোটি টাকা, দুশ্চিন্তায় নির্মাতারা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১:৩০ পিএম

মরণব্যাধি ক্যান্সার বাসা বেঁধেছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের শরীরে। তিনি 'লাং অ্যাডিনোকার্সিনোমা'তে আক্রান্ত হয়েছেন। যেখান থেকে ফিরে আসার সম্ভাবনা মাত্র ১০ শতাংশ। এমন খবরে চিন্তার ভাঁজ পড়েছে অভিনেতার ভক্ত-অনুরাগীদের কপালে। শুধু তাই নয়, মাথায় বাজ পড়েছে বলিউডের বেশ কিছু পরিচালকেরও!

ক্যান্সারে আক্রান্ত সঞ্জয়ের উপর এই মুহুর্তে ৭৩৫ কোটি টাকা লগ্নি করা হয়েছে। এরই মধ্যে অভিনেতার অসুস্থতার খবরে সিনেমার নির্মাতারা চিন্তিত তো বটেই, সেই সঙ্গে বিগ বাজেটের প্রজেক্টগুলোর ভবিষ্যৎও রীতিমতো আশঙ্কায়!

জানা গিয়েছে, বর্তমানে সঞ্জুর ঝুলিতে বিগ বাজেটের ছয়টি সিনেমা রয়েছে। যার মধ্যে বেশকিছু সিনেমার কাজ শেষ এবং সেগুলো রয়েছে মুক্তি অপেক্ষায়। 'সড়ক ২', 'তোরবাজ', ও 'ভূজ'-এর মতো সিনেমাগুলো মুক্তির দোরগোড়ায় হলেও এখনো পর্যন্ত তিন দিনের শুটিং বাকি 'কেজিএফ চ্যাপ্টার টু'র এবং বাকি রয়েছে 'শামসেরা'র ৬ দিনের শুটিং।

অক্ষয় কুমার অভিনীত ব্যয় বহুল সিনেমা 'পৃথ্বীরাজ'র মাত্র ৪০ শতাংশের শুটিং সম্পন্ন হয়েছে। বাকি রয়েছে ছবির সিংহভাগ অংশের কাজ। এতে বিপাকে পড়েছেন বহুল প্রতীক্ষিত এই সিনেমার নির্মাতা। এতদিন লকডাউনের জেরে শুটিং বন্ধ থাকলেও এখন তো সঞ্জয়ই অসুস্থ। সব মিলিয়ে সিনেমাটির ভবিষ্যৎ এখন অনেকটাই অনিশ্চিত।

সঞ্জয় দত্তের আগামী সিনেমা 'শামসেরা'তে ১৪০ কোটি টাকা, 'কেজিএফ চ্যাপ্টার টু'তে ১৫০ কোটি টাকা এবং সবচেয়ে বেশি 'পৃথ্বীরাজ'-এ ৩০০ কোটি টাকা লগ্নি করেছেন প্রযোজনা সংস্থা যশরাশ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া। অভিনেতার হঠাৎই অসুস্থতার খবরে ক্রমশই বাড়ছে এই তিন সিনেমার নির্মাতাদের দুশ্চিন্তা।

অন্যদিকে লড়াকু মনোভাব নিয়ে সঞ্জয় দত্ত সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, 'সকলের ভালোবাসা ও প্রার্থনায় খুব শিগগিরই ফিরে আসবেন তিনি। শুধু তাই নয়, সিনেপ্রেমীদের কাছে থেকে যে ভালোবাসা পেয়েছেন, সেগুলো তার কাজের মধ্যে দিয়ে ফিরিয়ে দিতে চান অভিনেতা। পাশাপাশি অনুরাগীদের কোনোরকম দুশ্চিন্তা না করারও আহ্বান জানিয়েছেন ৬১ বছর বয়সী এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঞ্জয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ