Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ১৭৭ জন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১:৫২ পিএম

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় নতুন করোনা শনাক্তের সংখ্যা ১৭৭ জন। এর মধ্যে ৮৭ জনের বাড়ি বগুড়া। এছাড়া রাজশাহীতে ৬১ জন, নওগাঁয় দুইজন, জয়পুরহাটের দুইজন এবং সিরাজগঞ্জের ২৫ জন শনাক্ত হয়েছেন।

এছাড়া রাজশাহী বিভাগের আট জেলায় এ পর্যন্ত ১৫ হাজার ৩৫৪ জন প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১০ হাজার ১৫ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন। এখন হাসপাতালে আছেন ১ হাজার ৫৮১ জন হাসপাতালে চিকিৎসাধীন। আক্রান্ত বাকিরা আছেন হোম আইসোলেশনে।
আজ শনিবার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, এ পর্যন্ত বিভাগে সর্বোচ্চ ৫ হাজার ৬৭৪ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৩ হাজার ৯৭১ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৬৯, নওগাঁয় এক হাজার ২৮ জন, নাটোরে ৬৬৭, জয়পুরহাটে ৮৩৭, সিরাজগঞ্জে ১ হাজার ৭১১ জন এবং পাবনায় ৮৯৭ জন শনাক্ত হয়েছেন।
শুক্রবার ১০৮ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সর্বোচ্চ ৪৯ জন সুস্থ হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪৬ জন এবং পাবনার ১৩ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত রাজশাহীর ২ হাজার ২১২ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩৭২ জন, নওগাঁর ৯১৭ জন, নাটোরের ২৯২ জন, জয়পুরহাটের ২১৪ জন, বগুড়ার ৪ হাজার ৪৮৭ জন, সিরাজগঞ্জের ৮১২ জন এবং পাবনার ৭০৯ জন করোনামুক্ত হয়েছেন।
শুক্রবার বিভাগের বগুড়ায় একজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। বিভাগে এখন মোট মৃতের সংখ্যা ২০৮ জন। এর মধ্যে সর্বোচ্চ ১২৫ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৩২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ