Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জন্মদিনে খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেছে স্বেচ্ছাসেবক দল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ২:২৯ পিএম

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মদিনে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। শনিবার (১৫ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল বলেন, অতীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া স্বৈরাচারের কবল থেকে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়ে ঐতিহাসিক ভূমিকা রেখেছেন। আগামী দিনেও তাঁর নেতৃত্বে হারানোর গণতন্ত্র পুনঃরুদ্ধার এবং গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার চলমান আন্দোলনে রাজপথে থাকতে স্বেচ্ছাসেবক দল প্রতিজ্ঞাবদ্ধ।

নেতৃদ্বয় বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বলেন, মহান রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানীতে আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে আবারও গণতন্ত্র পুনঃরুদ্ধারের চলমান আন্দোলনে নেতৃত্ব দিবেন এবং গণতন্ত্র প্রতিষ্ঠা করে দেশবাসীকে একটি গণতান্ত্রিক সরকার উপহার দিবেন।

 



 

Show all comments
  • Raju Ahmeed ১৫ আগস্ট, ২০২০, ১১:৪৬ পিএম says : 0
    amin
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ