Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

না.গঞ্জে ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৫ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ২:৪৯ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ৪ জন ও সদরে ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ১১৮ জনে। তবে নতুন করে কোন মৃত্যু নেই।
জেলায় মত্যুর সংখ্যা ১৩০ জনেই আছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৭৮৭ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৪ হাজার ৬৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯৭ জনের।শনিবার (১৫ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৯ জন ও আক্রান্ত ২১ হাজার ৫৫ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪০৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫৬ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৬৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৪৩ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ১৯০ জন ও মারা গেছেন ১৩ জন ।#

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের মারা গেলেন
স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে ঃ
নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক, নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাচিত সদস্য, বন্দর ইউনিয়ন পরিষদের দীর্ঘ সময়ের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল জাহের আবুল জাহের আর নেই। শুক্রবার (১৪ আগস্ট) দিবাগত রাত ২টায় ধানমন্ডিস্থ আনোয়ার খান মডার্ণ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তিনি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির স্থপতি মরহুম জননেতা আলহাজ্ব নাসিম ওসমানের ঘনিষ্ঠ সহচর। তার মৃত্যুতে নারায়ণগঞ্জে জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকদের মাঝে শোকে ছায়া নেমে এসেছে।

জাতীয় পার্টির নেতৃবৃন্দ বলেন, মরহুমের অকাল মৃত্যুতে আমরা হারালাম একজন অভিভাবককে আর নারায়ণগঞ্জ ও বন্দরবাসী হারাল একজন সমাজ সেবককে। তাঁর মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির মধ্যে যে শূন্যতা সৃষ্টি হলো তা অপূরণীয়। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।মরহুমের পরিবার থেকে জানানো হয়েছে শনিবার (১৫ আগস্ট) দুপুর ২ টায় আবু জাহেরের নামাযে জানাজা নাসিম ওসমান মডেল হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন