Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মাস্কের ব্যবসায় সালমান, নেটিজেনদের আক্রমণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৩:০১ পিএম

বলিউড সুলতান সালমান খান। সারাবিশ্বের নানা প্রান্তে রয়েছে তার ভক্ত-অনুরাগী। তবে শুধু অভিনয়ই নয়, 'বিয়িং হিউম্যান' নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানও রয়েছে ভাইজানের। মূলত এই প্রতিষ্ঠাটি বিভিন্ন ধরনের লাইফস্টাইল সামগ্রী বিক্রি করে থাকে। সেই ধারাবাহিকতায় করোনা আবহে স্বল্পমূল্যের হ্যান্ড স্যানিটাইজার বাজারজাত করেছিলো তারা। এবার এই প্রতিষ্ঠানটি নিয়ে এলো ফেস মাস্ক। এমনটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সালমান নিজেই।

সম্প্রতি নিজের প্রতিষ্ঠানের তৈরী মাস্ক মুখে দিয়ে সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন সালমান খান। সেখানে তিনি ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, 'বিয়িং হিউম্যান ক্লথিং' সবার জন্য নিয়ে এলো ফেস মাস্ক। এবার একটাই কাজ এটা নিজে ব্যবহার করুন এবং অন্যকে উপহার দিন। একটি মাস্ক কিনলে সঙ্গে আরেকটি বিনামূল্যে দেওয়া হবে, যেটি অন্য কাউকে দিতে পারবেন।'

পাশাপাশি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়ে ভাইজান লেখেন, 'পরিচিত কিংবা অপরিচিত কারো সঙ্গে বাহিরে বের হলেই মাস্ক ব্যবহার করুন। নিজেদের সুরক্ষিত রাখতে সামাজিক দূরত্ব বজায় রাখুন। ধন্যবাদ।'

অবশ্য সালমানের এমন পোস্ট খুব ভালোভাবে নেননি নেটিজেনরা। পোস্টটি প্রকাশ্যে আসতেই ভাইজানের প্রতি ক্ষোভ উগরে দেন তারা। একজন জোর সমালোচনা করে লিখেছেন, ১০ টাকার সাহায্য করে ১০০০ টাকা দিয়ে প্রচারণা চালান আপনি। নিজের অপকর্ম ঢাকতে সোশ্যাল মিডিয়া, নিউজ পেপার, মিডিয়া সহ নানা মাধ্যমে এর প্রচার চালানো হবে। আগেও এমন কাজই করেছেন। গাড়ি চাপা দিয়ে মানুষ হত্যা, হরিণ শিকার কিছুই বাদ দেননি।

আরেকজন লিখেছেন, আপনি কি নিশ্চিত যে, আপনি এখনো মানুষ আছেন? আপনি তো শুরু থেকে মুখোশের আড়ালেই আছেন! এমন ধরনের নানা মন্তব্যে উপচে পড়ছে সালমানের সোশ্যাল মিডিয়া ওয়াল। যদিও বিষয়টি কোনো মন্তব্য করেননি এই অভিনেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন