Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

এবার সচেতনামূলক বিজ্ঞাপনে তাহসান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৫:০৮ পিএম
দেশের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। ছোট পর্দায় নিয়মিত অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও বেশ পরিচিত মুখ তিনি। তারই ধারাবাহিকতায় এবার সচেতনামূলক একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন এই গায়ক-অভিনেতা।
 
সম্প্রতি একটি গ্রুপ অব কোম্পানির হ্যান্ড স্যানিটাইজারের বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন তাহসান। এটি নির্মাণ করেছেন পরিচালক অমিতাভ রেজা। জানা গেছে, এরই মধ্যে রাজধানীর একটি স্টুডিওতে বিজ্ঞাপনের দৃশ্যায়ন সম্পন্ন হয়েছে।
 
বিষয়টি সম্পর্কে তাহসান খান বলেন, বর্তমান পরিস্থিতিতে আমরা নিজেদেরকে নানাভাবে সুরক্ষিত রাখার চেষ্টা করছি। তাই আমাদের প্রত্যেকের জীবনে এখন হ্যান্ড স্যানিটাইজার নিত্য প্রয়োজনীয় সামগ্রী হয়ে দাঁড়িয়েছে। এই বিজ্ঞাপনের মাধ্যমে সবাইকে ঘন ঘন হাত ধোয়ার আহ্বান জানানো হয়েছে। এই ছোট কাজটি আমাদের মহামারী থেকে সুরক্ষিত রাখতে পারে বলেও মন্তব্য করেন তাহসান।
 
এদিকে করোনাকালীন সময়ে সবাইকে নিরাপদ রাখতে জনসচেতনতামূলক একটি উদ্যোগ গ্রহন করেছে আয়োজক প্রতিষ্ঠানটি। আর সেকারণেই বিজ্ঞাপনটি নির্মাণ করেছে তারা। পাশাপাশি এ যাত্রায় তাহসানকে পাশে পেয়ে দারুণ উচ্ছ্বসিত ওই কোম্পানিটি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন